আমাদের সম্পর্কে

আমাদের সম্পর্কে

ইয়াফ্লিক্স নিউজ – মুভি গেমস টেক রিভিউ আমরা প্রতিনিয়ত কাজ করে চলছি আপনাদের সর্বশেষ আপডেটটি সবার আগে দিতে।

ইয়াফ্লিক্স নিউজ অনলাইন পোর্টালটিতে আপনাদেরকে স্বাগতম। অনলাইন এই পোর্টালটি মুন্সিগঞ্জ থেকে প্রকাশিত হলেও সারা দেশ এর দক্ষ এবং অভিজ্ঞ প্রতিনিধিদের অনুসন্ধান এর ভিত্তিতে নিজস্ব সংবাদগুলো পাঠক এর জন্য প্রকাশ করে যাচ্ছে প্রতিনিয়ত।এমনকি দেশ ছাড়িয়ে বিভিন্ন দেশ এরও গুরুত্বপূর্ণ সংবাদ গুলো সবার আগে প্রকাশ এর সর্বোচ্চ চেষ্টা করে থাকে ইয়াফ্লিক্স নিউজ এর এডিটররা।

বিজ্ঞাপন

ইয়াফ্লিক্স এ যা যা পাবেন

ইয়াফ্লিক্স নিউজ এ পাবেন স্বাস্থ্য, বিনোদন, টেকনোলজি এবং প্রয়োজনীয় সকল এজেন্সি এর জরুরি খবর। প্রতিদিন করোনা ভাইরাস এর ব্রেকিং নিউজসহ সব ধরণ এর ইম্পর্ট্যান্ট নিউজ একইসাথে এক পোর্টালে পেতে ইয়াফ্লিক্স নিউজ এর সাথেই থাকুন এবং গুগল নিউজ এও আমাদের ফলো করতে পারেন। তাছাড়া যেকোন টিভি কিংবা নিউজ পোর্টাল এ কিংবা ভালো কোন নিউজ পেপার এর চমকপ্রদ এবং বাস্তব ঘটনাবলীর নিউজ দেখলে আমাদেরতে তথ্য দিয়ে সহযোগীতা করতে পারেন। আমরা চেষ্টা করবো আপনার পছন্দের সংবাদটি ইয়াফ্লিক্স নিউজে প্রকাশ করার। আমরা সর্বশেষ তথ্য নিয়মিত আপডেট করি যাতে যে কোনও পাঠক নিজেকে সর্বশেষ তম তথ্য দিয়ে দ্রুত আপডেট করতে পারে। আমরা চেষ্টা করি সার্বক্ষনিক পাঠক এর মতামত এবং চিন্তাধারাগুলোকে প্রাধান্য দিয়ে সংবাদ পাব্লিশ করতে। সবার আগে সকল সংবাদ প্রকাশেই বিশ্বাসী নয় বরং অনুসন্ধান এর মাধ্যমে সঠিক এবং তথ্যবহুল সংবাদ সহজ ভাষায় প্রকাশ এর চেষ্টা করে ইয়াফ্লিক্স নিউজ। পাশাপাশি কীভাবে তাদের বিষয় গুলো আরো সহজ করা যায় তা নিয়ে গবেষণা করে ইয়াফ্লিক্স নিউজ।

ইয়াফ্লিক্স নিউজ থেকে আপনি তথ্য প্রযুক্তি সংক্রান্ত বিভিন্ন লেখাও পাবেন যেখানে থাকবে ওয়েব ডিজাইন, ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন ও ফ্রিল্যান্সিং এর মতো নানান গুরুত্বপূর্ণ বিষয়।এছাড়াও, আমরা ওয়েবসাইট এর বিভিন্ন আর্টিকেল এবং টিউটোরিয়াল গুলোর মাধ্যমে দেশের খবর ডট নিউজের পাঠকদেরক্স আধুনিক শিক্ষা ও প্রযুক্তিগত নলেজ অর্জন করতে উৎসাহিত করি। যা শিক্ষার্থীদের ক্যারিয়ার গঠনে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।ইয়াফ্লিক্স নিউজ এর কর্পোরেট অফিসটি অস্থায়ীভাবে বর্তমানে মুন্সিগঞ্জ শহরের প্রাণকেন্দ্র গজারিয়ায় অবস্থিত।তবে রাজধানী ঢাকাতেও ইয়াফ্লিক্স নিউজ এর হেড অফিস স্থানান্তর করার চেষ্টা প্রক্রিয়াধীন আছে। সারাদেশেই ইতিমধ্যে প্রতিনিধি নিয়োগ করা হচ্ছে এই লক্ষ্যে। আপনিও চাইলে দেশে খবর পাঠক ফোরামে সংযুক্ত হয়ে আপনার মন্তব্য ও প্রিয় লেখাটি প্রকাশ এর জন্য দিতে পারবেন।এছাড়াও আমরা নিয়মিত ইউটিউব ভিডিও ও ফেসবুক পেজ ও গ্রুপ এর মাধ্যমে ইয়াফ্লিক্স নিউজ পোর্টাল এর প্রকাশিত সংবাদগুলো পাঠক এর নিকট পৌছে দেবার চেষ্টা করি। আপনিও ভাল লাগা আমাদের সংবাদগুলো আপনার পছন্দ এর গ্রুপ এর পাঠকদের জানাতে পারেন। ইয়াফ্লিক্স নিউজ বিভিন্ন সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম এ প্রচুর সক্রিয় পাঠক তৈরি হচ্ছে, যারা নিয়মিতই ইয়াফ্লক্স নিউজ এর লেখাগুলো অনুসরণ করেন।

 

তানভীর আহমেদ অনন্ত

সম্পাদক, ইয়াফ্লিক্স নিউজ।