আমাদের সম্পর্কে

দেশের খবর ডট নিউজ অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। অনলাইন পোর্টালটি চট্টগ্রাম থেকে প্রকাশিত হলেও সারা দেশের দক্ষ ও অভিজ্ঞ প্রতিনিধিদের অনুসন্ধান ভিত্তিক সংবাদগুলো পাঠকের জন্য প্রকাশ করে যাচ্ছে প্রতিনিয়ত।

এমনকি দেশ ছাড়িয়ে বিভিন্ন দেশের গুরুত্বপূর্ণ সংবাদগুলো সবার আগে প্রকাশের সর্বাত্মক চেষ্টা করে থাকে দেশের খবরের গণমাধ্যম কর্মীরা।

দেশে খবর ডট নিউজ পোর্টালে পাবেন অপরাধ, অর্থ-বাণিজ্য, আইন আদালত, আবহাওয়া, ইতিহাস,খেলা, গণমাধ্যম, চাকরি, জাতীয়, তথ্য প্রযুক্তি, জেলা উপজেলা, দেশজুড়ে, ধর্ম, নির্বাচন, প্রবাস, ফিচার, বিনোদন, বিশেষ খবর, বিশ্ব,ভিডিও প্রতিবেদন, ভিন্ন খবর, মহামারী, রাজনীতি, লাইফস্টাইল,শিক্ষা,সংগঠনের খবর, সাক্ষাতকার, সাহিত্য সংস্কৃতি, স্বাস্থ্যসহ প্রয়োজনীয় সকল সংস্থার জরুরি খবর।

প্রতিদিন করোনা ভাইরাসের ব্রেকিং নিউজসহ সব ধরনের গুরুত্বপূর্ণ সংবাদ একসাথে একই পোর্টালে পেতে দেশের খবর ডট নিউজের সাথে থাকুন। আপনার ফেসবুকের সকল বন্ধুদেরও দেশের খবর ডট নিউজ অনলাইন পোর্টালের গুরুত্বপূর্ণ সংবাদগুলো পড়ার সুযোগ করে দিন।

তাছাড়া যে কোন টিভি বা নিউজ পোর্টালে কিংবা ভাল কোন নিউজ পেপারে চমকপ্রদ ও বাস্তব ঘটনাবলীর নিউজ দেখলে আমাদেরতে তথ্য দিয়ে সহযোগীতা করতে পারেন। আমরা চেষ্টা করবো আপনার পছন্দের সংবাদটি দেশের খবর ডট নিউজে প্রকাশ করার।

আমরা সর্বশেষ তথ্য নিয়মিত আপডেট করি যাতে যে কোনও পাঠক নিজেকে সর্বশেষ তম তথ্য দিয়ে দ্রুত আপডেট করতে পারে।

আমরা চেষ্টা করি সার্বক্ষনিক পাঠকের মতামত ও চিন্তাধারাকে প্রাধান্য দিয়ে সংবাদ প্রকাশ করতে। সবার আগে সংবাদ প্রকাশে বিশ্বাসী নয় বরং অনুসন্ধানের মধ্য দিয়ে সঠিক ও তথ্যবহুল সংবাদ সহজ ভাষায় প্রকাশের চেষ্টা করে দেশের খবর ডট নিউজ। পাশাপাশি কীভাবে তাদের বিষয়গুলি আরও সহজ করা যায় তা নিয়ে গবেষণা করে দেশের খবর।

আমরা তথ্য ও প্রযুক্তি সংক্রান্ত বিভিন্ন লেখাও শেয়ার করে থাকি। ওয়েব ডিজাইন, ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন এবং ফ্রিল্যান্সিংসহ নানা গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আমরা নতুন নতুন টিপস শেয়ার করে দেশের খবর ডট নিউজ।

এছাড়াও, আমরা আমাদের বিভিন্ন আর্টিকেল এবং টিউটোরিয়ালগুলির মাধ্যমে দেশের খবর ডট নিউজের পাঠকদের আধুনিক শিক্ষা এবং প্রযুক্তিগত জ্ঞান অর্জন করতে উৎসাহিত করি। যা শিক্ষার্থীর ক্যারিয়ার গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

দেশের খবর ডট নিউজের কর্পোরেট অফিসটি অস্থায়ীভাবে বর্তমানে চট্টগ্রাম শহরের প্রাণকেন্দ্র নগরীর কোতোয়ালি থানাধীন জুবলি রোডস্থ এনায়েতবাজার সংলগ্ন এলাকা এখলাস কমপ্লেক্সের ৩য় তলায় অবস্থিত।

তবে রাজধানী ঢাকায় দেশের খবর এর হেড অফিস স্থান্তর করার চেষ্টা প্রক্রিয়াধীন রয়েছে। সারাদেশে ইতিমধ্যে প্রতিনিধি নিয়োগ করা হচ্ছে।

আপনিও চাইলে দেশে খবর পাঠক ফোরামে সংযুক্ত হয়ে আপনার মতামত ও প্রিয় লেখাটি প্রকাশের জন্য দিতে পারেন।

এছাড়াও আমরা নিয়মিত ইউটিউব ভিডিও এবং ফেসবুক পেইজ ও গ্রুপের মাধ্যমে দেশের খবর পোর্টালে প্রকাশিত সংবাদগুলো পাঠকের কাছে পৌছে দেওয়ার চেষ্টা করি।

আপনিও ভাল লাগা আমাদের সংবাদগুলো আপনার পছন্দের গ্রুপের পাঠকদের জানাতে পারেন। দেশের খবর ডট নিউজ বিভিন্ন সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে প্রচুর সক্রিয় পাঠক আছে রয়েছে, যারা নিয়মিত দেশের খবর ডট নিউজের লেখাগুলো অনুসরণ করেন।

দেব প্রসাদ দেবু
সম্পাদক, দেশের খবর ডট নিউজ।

Welcome Back!

Login to your account below

Create New Account!

Fill the forms below to register

Retrieve your password

Please enter your username or email address to reset your password.