এডসেন্স এপ্রুভাল ১০টি কিলার টিপস [২০২১ আপডেটেড পার্ট ১]

আমি প্রথম গুগল অ্যাডসেন্সে ২০০ 2005 বা 2006 সালে ফিরে আবেদন করেছিলাম that সেই সময় থেকে, আমি এমনকি অন্যদের নিজের গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্টগুলির জন্য আবেদন ও অনুমোদিত হিসাবে খুঁজে পেতে সহায়তা করেছি।

প্রতিবার, আমার অ্যাপ্লিকেশনগুলি গুগল অ্যাডসেন্স প্রোগ্রামটি ব্যবহার শুরু করার জন্য অনুমোদিত হয়, তাই আমার ইচ্ছা আমি গুগল অ্যাডসেন্সের জন্য আবেদন করার এবং অনুমোদিত প্রাপ্তির পথে কিছু শক্ত পরামর্শ দেই।

এখন, আপনি যদি আমার ব্লগ অনুসরণ করে চলেছেন তবে আপনি বুঝতে পারবেন যে গুগল অ্যাডসেন্সের সাথে আমার একটি গোষ্ঠীর স্পর্শ ছিল, তবে আমি এখন গুগল অ্যাডসেন্সকে সক্রিয়ভাবে ব্যবহার করছি যেন কিছুই ঘটেছিল না। সত্যটি হ’ল গুগল অ্যাডসেন্স হ’ল সর্বাধিক বিজ্ঞাপনদাতাদের এবং তাই সর্বাধিক অর্থ প্রদানের সাথে বাজারে সেরা প্রাসঙ্গিক বিপণন প্রোগ্রাম।

আমি অ্যাডসেন্স প্রোগ্রামটি ভালবাসি এবং অবশ্যই জড়িতদের বিশেষ ওয়েবসাইটগুলি অ্যাডসেন্সের সাথে শুরু করে সর্বনিম্ন সুপারিশ করব।

আপনি যদি আপনার সাইটের উপার্জন সর্বাধিক করতে চান তবে আমরা পোস্টের নীচে অ্যাডসেন্স থেকে আপনার বকের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ ঠাঁই নেওয়ার উপায়টি উল্লেখ করি।

নির্দিষ্ট পরিমাণ পৃষ্ঠাগুলি থেকে পুনরুদ্ধার করার পরে অন্যান্য বিকল্পগুলি পাওয়া যায়, তবে অতিরিক্ত আয় উপার্জনের জন্য অ্যাডসেন্স একটি চমত্কার ধন্যবাদ হতে পারে, বিশেষত আপনি যদি শুরু করেন out

গুগল অ্যাডসেন্সের অনুমোদন পেতে অভিনব হয়ে আপনি যে পদক্ষেপগুলি পেয়েছেন সেদিকে একবার নজর দেওয়া যাক। অন্য বিকল্প হিসাবে আপনি সম্ভবত বিবেচনা করবেন যদি আপনি ইতিমধ্যে অনেক ট্র্যাফিক পান।

এডসেন্স এপ্রুভাল ১০টি কিলার টিপস [২০২১ আপডেটেড পার্ট ১]

এডসেন্স এপ্রুভালে কতো ট্রাফিক লাগে

প্রত্যেককেই কোনও অ্যাডসেন্স অনুমোদন দেওয়া হয় না?
সত্য কথা বলতে কি, লোকেরা একবার আবেদন করলে গুগল অ্যাডসেন্স থেকে কী শতাংশ প্রত্যাখ্যান হয় তা শুনতে অবাক করে দেওয়া। আমি পাঠকদের কাছ থেকে অনেকগুলি ইমেল পেয়েছি যে তাদের অ্যাপ্লিকেশনগুলি প্রত্যাখ্যান হয়েছিল। আমি ফোরামে অভিযোগগুলি বা গুগলের সাথে অনুমোদিত হওয়ার সমস্যা সম্পর্কে মন্তব্যগুলি পড়েছি।

গোপনীয়তা নীতি, যোগাযোগ পৃষ্ঠাগুলি বা সাধারণভাবে একটি সৎ ওয়েবসাইট সাধারণত থাকার পরে লোকেরা প্রয়োগ করার পরে তারা মিস হয়।

গুগল অ্যাডসেন্স বিজ্ঞাপনের জন্য কে অনুমোদন করবেন এবং কারা প্রত্যাখ্যান করবেন তা গুগলের নীতিমালা সম্পর্কে ইচ্ছাকৃত অস্পষ্টতা থাকার পরেও কিছু শক্ত পদক্ষেপ রয়েছে যা আপনি নিশ্চিত হন যে আপনি সমস্যাগুলিতে না চলে।

আমি ব্যক্তিগতভাবে একটি প্রত্যাখ্যান ব্রাউজ করার অভিজ্ঞতা পাইনি, তবে আমি একবার আবেদন করলে আমি খুব যত্নবান হয়েছি। নীচে আপনি দুটি পদ্ধতি উপলক্ষে গুগল অ্যাডসেন্সে প্রয়োগ এবং অনুমোদনের জন্য আমার কাছে যে পদ্ধতি রয়েছে তা পাবেন নীচে।

গুগল অ্যাডসেন্সের অনুমোদনের উপায় কীভাবে:
সংক্ষেপে, অ্যাডসেন্স প্রদর্শন বিজ্ঞাপন নেটওয়ার্কে প্রয়োগ এবং অনুমোদিত হওয়ার জন্য 5 টি পদক্ষেপ রয়েছে। আপনি অ্যাডসেন্স অনুমোদনের জন্য এই পদক্ষেপগুলির প্রত্যেকটি অনুসরণ করতে চাইবেন।

আপনি অ্যাডসেন্সের জন্য আবেদন করার আগে

একটি গুগল অ্যাকাউন্ট তৈরি করুন যাতে একটি জিমেইল ঠিকানা রয়েছে
নিশ্চিত করুন যে আপনার ন্যূনতম কোনও বেসিক ওয়েবসাইট রয়েছে যা ভাল বলে মনে হচ্ছে, একটি গোপনীয়তা পৃষ্ঠা এবং যোগাযোগের তথ্য এবং আপনি শুরু করার আগে মূল বিষয়বস্তুর বৈশিষ্ট্যযুক্ত
গুগল অ্যাডসেন্স প্রোগ্রামের জন্য আবেদনের আগে এই দুটি পদক্ষেপ করা নির্দিষ্ট অ্যাপ্লিকেশন প্রক্রিয়া চলাকালীন প্রচুর মাথা ব্যাথা প্রতিরোধ করবে।

বিজ্ঞাপনের আয়ের আগমনকে তাড়িত করার জন্য তাড়াহুড়া করা বোধগম্য হলেও, করবেন না। আপনি গুগলের বিজ্ঞাপন নেটওয়ার্কে আবেদন করছেন। আপনি এটি উল্লেখ করতে চাই যে কোনও ইন্টারনেট সাইটের মালিক হিসাবে আপনি তাদের কাছে মূল্য যুক্ত করেন।

এক কিভাবে এই কাজ করে? মানসম্পন্ন সামগ্রী সহ।

মানসম্পন্ন সামগ্রী ব্যতীত আপনি কখনই অনুসন্ধান ফলাফলের র‌্যাঙ্কিং পাবেন না। তাই আবেদন করার আগে এই দুটি পদক্ষেপে চেষ্টা করার জন্য সময় দিন।

একবার আপনি এই দুটি বিষয় যত্ন নেওয়া হয়ে গেলে আপনি নির্দিষ্ট অ্যাপ্লিকেশন প্রক্রিয়া শুরু করবেন। দ্রুত বুলেট পয়েন্টের পদক্ষেপগুলি এখানেই রয়েছে, আমরা প্রতিটি ধাপে আরও কিছুটা নীচে ডুব দেব পৃষ্ঠাটির নীচে:

সরঞ্জাম প্রক্রিয়া শুরু করতে গুগল অ্যাডসেন্সে যান to
আপনার ইমেল ঠিকানা, ওয়েবসাইট ইউআরএল এবং অন্য প্রতিটি অনুরোধ তথ্য প্রবেশ করুন
সেখানে একবারে পুনঃনির্দেশিত হয়ে আপনার Google অ্যাকাউন্টে সাইন ইন করুন
আপনার দেশটি সন্ধান করুন এবং ব্যবহারের শর্তাদি স্বীকার করুন
গুগলের কাছ থেকে সাড়া পাওয়ার জন্য অপেক্ষা করুন
দয়া করে মনে রাখবেন, এই একই টিপসগুলি একটি ব্লগার অ্যাডসেন্স অনুমোদনের ক্ষেত্রেও প্রযোজ্য।

গুগল অ্যাডসেন্সের জন্য কীভাবে আবেদন করবেন (এবং অনুমোদন পাবেন)

এটি অ্যাডসেন্সের জন্য আবেদনের আরও গভীরতর গাইড। একবার গুগল অ্যাডসেন্সের জন্য আবেদনের উপায়টি স্বীকৃতি দিলে আপনি অনুমোদিত হওয়ার সম্ভাবনাগুলি অনুকূল করে তোলার জন্য কাজ করবেন।

প্রথম পদক্ষেপ: সরকারীভাবে গুগল অ্যাডসেন্স প্রোগ্রামে প্রয়োগ করুন
গুগল অ্যাডসেন্সের জন্য অনুমোদিত হওয়ার প্রথম ধাপটি হ’ল ব্যবহার করা। আপনি ঠিক এখনই গুগল অ্যাডসেন্সে অনলাইনে আবেদন করবেন।
এটি এমন তথ্য যা আপনি সরবরাহ করতে চান যাতে বিবেচনা করা যায়। আপনার ওয়েবসাইটের URL এবং আপনার ইমেল ঠিকানার সাথে কেবল এতে তথ্য পূরণ করুন fill আপনি গুগলের ইমেলগুলি গ্রহণ করতে চান বা না তা চয়ন করতে পারেন whether এটি পছন্দকে প্রভাবিত করে না, তবে এটি কেবল হ্যাঁ পরীক্ষা করতে ক্ষতি করে না।

আপনি জানেন, শুধু ক্ষেত্রে ক্ষেত্রে।

দুটি পদক্ষেপ: গুগলকে অনুরোধ করা তথ্য সরবরাহ করুন
গুগল তখন আপনাকে এমন কোনও পৃষ্ঠায় নিয়ে যায় যেখানে আপনি আপনার তথ্য পূরণ করেন।
আপনি গুগল সরবরাহ করতে চাইবেন:

ব্যবসায়ের নাম বা স্বতন্ত্র নাম অ্যাকাউন্টের অধীনে
যোগাযোগের নাম (যদি আলাদা হয়)
চিঠি পাঠানোর ঠিকানা
ফোন নম্বর
ইমেল ঠিকানা
গুগল আপনার টেলিফোন নম্বর যাচাই করবে এবং আপনার ঠিকানা যাচাই করার জন্য আপনাকে একটি ব্যক্তিগত পরিচয় নম্বর দেবে সুতরাং কাউন্টারচেক টি

টুপি আপনি কেবল এই তথ্য পূরণ করুন!

আপনি যদি একবার এই অনুমোদনের পরে এই তথ্যটি যাচাই না করেন তবে আপনি অ্যাকাউন্টের অনুমোদন হারাবেন!

এই অনলাইন অ্যাপ্লিকেশনটি নিজে পূরণ করতে কয়েক মিনিট সময় নেয়।

তিনটি পদক্ষেপ: অনুমোদনের অনুমোদন এবং স্থান অ্যাডস টেম্পোরারি করুন
অ্যাডসেন্স অনুমোদন সাধারণত 24 থেকে 48 ঘন্টা মধ্যে ঘটে। গুগল অ্যাডসেন্স এর আগে কখনও জড়িত হয়নি এমন একটি একক সাইট তৈরির জন্য আপনি যদি উপরে আমার পদক্ষেপগুলি অনুসরণ করেন তবে আপনার কোনও সমস্যা দ্রুত অনুমোদন পাওয়ার দরকার নেই।

সেই সময়ে, আপনি গুগলের কাছ থেকে একটি অনুমোদনের ইমেল পাবেন যা পদ্ধতিটি ব্যাখ্যা করে। আপনি অন্যান্য যাচাইকরণের পদক্ষেপগুলি পূরণ না করা পর্যন্ত মূলত আপনি “সাময়িকভাবে” অনুমোদিত।

এর অর্থ আপনি নিজের সাইটে বিজ্ঞাপন দেওয়া শুরু করবেন এবং ক্লিক এবং আয় আপনার অ্যাকাউন্টে আসতে দেখবেন। আপনি নিজের বিজ্ঞাপনে ক্লিক করছেন না বা সন্দেহজনক ট্র্যাফিক প্রেরণ করছেন না তা নিশ্চিত করতে গুগল কেবল আপনার ক্রিয়াকলাপ পর্যবেক্ষণ করছে।

যতক্ষণ না আপনি আপনার বিজ্ঞাপনগুলিকে একা অনুমতি দেন এবং সন্দেহজনক কিছু না করেন আপনার ভাল হওয়া উচিত।

এই স্থানে ট্র্যাফিক চালাতে বিজ্ঞাপনের স্থান, বিজ্ঞাপন কোড, বা স্প্যামি পদ্ধতিগুলি ব্যবহার করে গণ্ডগোল করবেন না অন্যথায় আপনি নিজের অ্যাপ্লিকেশনটি নাশকতা করবেন।

গুগল আপনাকে আপনার বিজ্ঞাপনের ড্যাশবোর্ডে সরবরাহ করে এমন কোডটি ব্যবহার করে আপনি অস্থায়ীভাবে আপনার সাইটে অ্যাডসেন্স বিজ্ঞাপন রাখতে পারেন।

তদতিরিক্ত, আপনি আপনার অন্য ওয়েবসাইটগুলির মধ্যে গুগল অ্যাডসেন্স কোড যুক্ত করবেন! আপনাকে প্রতিটি নতুন সাইটের জন্য আবেদন করার দরকার নেই – আপনি অনুমোদনের পরে আপনার সমস্ত সাইটে অ্যাডসেন্স বিজ্ঞাপন দেওয়া শুরু করবেন।

একবার আপনি কোনও অনুমোদিত অ্যাকাউন্ট পেয়ে গেলে, আপনি আপনার সমস্ত সাইটের একটি সমতুল্য অ্যাডসেন্স কোড ব্যবহার করবেন, তবে আপনি অবশ্যই আলাদা আলাদা সাইটে যে প্রতিটি বিজ্ঞাপন রেখেছেন তার জন্য অবশ্যই নতুন বিজ্ঞাপন ইউনিট এবং রঙ থিম তৈরি করা উচিত।

আপনি নিশ্চিত করতে চান যে আপনার বিজ্ঞাপনগুলি আপনার সাইট এবং আপনার ব্র্যান্ডের রঙের সাথে মিলে।

কীভাবে গুগল অ্যাডসেন্সের যাচাই করা যায়?
এটি প্রক্রিয়াটির আনুষ্ঠানিক “পদক্ষেপ 4”: পিন যাচাইকরণ, অ্যাকাউন্ট পরীক্ষা করা, করের তথ্য এবং টেলিফোন নম্বর।

অর্থ প্রদানের আগে, আপনি এই গুরুত্বপূর্ণ তথ্যটি Google এর সাথে যাচাই করতে চাই like এই পদ্ধতির একটি অংশ এটি নিজস্ব কয়েকটি ধাপ বৈশিষ্ট্যযুক্ত।

প্রথমে, গুগল আপনাকে মেলের মধ্যে একটি পিন যাচাইকরণ প্রেরণ করবে। এটি প্রতি সপ্তাহের পরে সাধারণত 10 দিন পর্যন্ত আসতে পারে।

 

কোনও হুড়োহুড়ি নেই, তবে এক পর্যায়ে আপনাকে আপনার চেকিং অ্যাকাউন্টটি যাচাই করতে হবে এবং আপনার ট্যাক্সের তথ্য জমা দিতে হবে।

চেকিং অ্যাকাউন্টটি একই নামে থাকা উচিত যা আপনি কেবল প্রয়োগ করেছিলেন। সুতরাং, আপনি যদি আপনার ব্যবসায়িক সত্তার সাথে একসাথে আবেদন করেন তবে চেকিং অ্যাকাউন্টটি অবশ্যই ব্যবসায় সত্তার জন্য।

এডসেন্স এর জন্যে ১০ টি টিপস

আপনি আপনার টিআইএন নম্বর সরবরাহ করতে এবং প্রয়োজনীয় করের নথিগুলি সম্পূর্ণ করতে পারবেন (এটি সমস্ত গুগল অনলাইনে পরিচালিত হয় এবং কয়েক মিনিট সময় নেয়)।

 

নিজের বিজ্ঞাপনগুলিতে ক্লিক করবেন না এবং অন্য কাউকে কখনও নিজের বিজ্ঞাপনে ক্লিক করতে বলুন না! এটি আপনার অ্যাকাউন্ট প্যাক আপ করতে পারে।

সামগ্রিকভাবে, গুগলের সাথে সম্মতিতে থাকুন এবং আপনার অ্যাকাউন্টে মাসিক মাসে আসা আমানতগুলিতে বিলাসিতা করুন।

আমরা শুনলাম যে সর্বাধিক গুরুত্বপূর্ণ র‌্যাঙ্কিং ফ্যাক্টরটি অন্তঃসীমান্ত লিঙ্কগুলি। আমি মনে করি সত্যের বৃহত্তম কারণটি আরও অনেক সহজ হতে পারে: আপনি কারওর প্রয়োজন খুলে ফেলতে পারেন। আমি এই অনুসন্ধান অভিপ্রায় অপ্টিমাইজেশন কল। লোকেরা যে বিষয়টি পরীক্ষা করে দেখছে তা ঠিক করুন এবং আপনার কখনই কোনও সমস্যা হবে না র‌্যাঙ্কিং।

আমি আপনাকে গ্যারান্টি দিতে পারি যে লোকেরা অটোব্লগগুলির সাথে গুগল অ্যাডসেন্সে আবেদন করেছে, বা ইজাইনআর্টিকেলস ডটকম বা অন্যান্য ওয়েবসাইট থেকে নিবন্ধগুলি অনুলিপি করেছে। তারপরে তারা অবাক হয় কেন তারা অনুমোদন পান নি।

আপনি নিশ্চিত করতে চান যে আপনার বিষয়বস্তু অত্যন্ত মূল্যবান যাতে আপনি একটি অ্যাডসেন্স অনুমোদন পাবেন। তবে এটি প্রায়শই গুরুত্বপূর্ণ কারণ অনুসন্ধান ইঞ্জিনগুলি কেবলমাত্র “যোগ্য” সামগ্রীকে র‌্যাঙ্ক করে। আপনার সামগ্রীটি তার প্রাপ্য মতামতগুলি পাবে।

এটি যদি ভাল না হয় তবে গুগল ভালবাসা আশা করবেন না।

একটি ওয়ার্ডপ্রেস সাইট তৈরি করা গুগলের অ্যাডসেন্স টিমটি ভালবাসবে
যদি আপনি অনুমোদিত হওয়ার তাগিদে সংগ্রাম করছেন এবং অ্যাডসেন্স প্রোগ্রাম নীতি লঙ্ঘন থেকে যদি একটি পরিষ্কার লাল পতাকা না পাওয়া যায় তবে সম্ভাবনা হ’ল আপনি কেবল কিছু ওয়েবসাইটের উন্নতি করতে পেরেছেন। বেশ কয়েকটি ছোট পদক্ষেপ একটি বিশাল পার্থক্য করতে পারে।

সেই উদ্দেশ্যে যেখানে কোনও ইন্টারনেট সাইটের মালিক অনুসরণ করে

আগত টিপস অ্যাডসেন্সের জন্য প্রায় কখনই অস্বীকার করা হবে না।

টিপ 1: মহান বিষয়বস্তু আছে
আমার পরামর্শটি হ’ল আবেদন করার আগে আপনার সাইটে সর্বনিম্ন ১০০০ শব্দের ন্যূনতম ১০ টি লিখিত নিবন্ধ থাকতে হবে (যতক্ষণ না এটির সমস্ত মানের, তত বেশি ভাল)। কিছু আছে যারা আবেদন করার আগে 1000 বা আরও শব্দের 30 টি নিবন্ধ লেখার পরামর্শ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *