এডসেন্স এপ্রুভাল ১০টি কিলার টিপস [২০২১ আপডেটেড পার্ট ২]

আমি কেন আমার গুগল অ্যাডসেন্স ব্যবহারের অনুমোদন পাবে না তা নিয়ে আমি আমার পাঠকদের কাছ থেকে কয়েক মাসের প্রশ্নের উত্তর মাসিক ভিত্তিতে দিই। আপনি কেন অনুমোদন পাচ্ছেন না সে সম্পর্কে সর্বাধিক প্রশ্নের জবাব দিতে আমি নীচে আপনার জন্য একটি “প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন” বিভাগ রেখেছি।

আমি কোথায় অ্যাডসেন্স পলিসগুলি খুঁজে পেতে পারি?
গুগল অ্যাডসেন্স পলিসি তাদের বিজ্ঞাপনগুলি এখানে চালানোর জন্য আপনি এখানে পেতে পারেন।

এমনকি আমার কি কোনও জিমেইল অ্যাকাউন্ট থাকতে হবে?
আপনার জিমেইল প্ল্যাটফর্মটি ব্যবহার করতে হবে। আপনার কোনও জিমেইল ঠিকানা দরকার নেই। যদি আপনি একটি কাস্টম ডোমেন (yourname@yourwebsite.com) পেয়ে থাকেন তবে আপনি এটি ব্যবহার করুন যতক্ষণ না কাস্টম ডোমেন ইমেল সামগ্রী জি-স্যুইটে জিমেইল দ্বারা হোস্ট করা হচ্ছে।

আমি কোথায় আমার ব্লগ পোস্টে অ্যাডস রাখতে সক্ষম?

কোথাও! আমি আপনাকে বিজ্ঞাপনের বিজ্ঞাপনগুলির জন্য সেরা অনুশীলনগুলি অনুসরণ করার পরামর্শ দিতে পারি। সাধারণভাবে বলতে গেলে, সহজ প্লেসমেন্টগুলি সামগ্রীগুলির মধ্যে আসে যদিও অনেক অ্যাডসেন্স ব্যবহারকারী এখন কেবল স্বয়ংক্রিয় প্লেসমেন্টটিকে তার কাজটি করতে দেওয়া পছন্দ করে। ইজোইক বা মিডিয়াভাইন ব্যবহারকারীদের জন্য তাদের এআই এবং পরীক্ষা করে স্বয়ংক্রিয়ভাবে বিজ্ঞাপনগুলি দেয় এবং কোনটি সবচেয়ে ভাল কাজ করে তা নির্ধারণ করে যাতে আপনার এটি নিয়ে চিন্তা করার দরকার নেই।

সাধারণভাবে বলতে গেলে, প্রদর্শন বিজ্ঞাপনগুলি আপনার কন্টেন্টের সাথে একসাথে মিশ্রিত হয়ে সম্মুখ এবং কেন্দ্রে এলে সবচেয়ে ভাল কাজ করে।

সাইজ অ্যাড ইউনিটগুলি আমার সাইটে সহজতম আয় কী করে?
আপনি যে কুলুঙ্গিতে রয়েছেন তার দ্বারা এটি পরিবর্তিত হয়-ইন-কনটেন্টের জন্য 250 × 300 এবং সাইডবারগুলিতে 300 × 600 দিয়ে আমার সর্বদা সহজ সাফল্য ছিল। অন্যান্য বিজ্ঞাপনগুলি আমাকে একটি স্পর্শের অর্থ বানিয়েছে, তবে এই দুটি আকার থেকে আমি যে পরিমাণ উপার্জন করব তা পাওয়া যায় না। কোন বিজ্ঞাপন ইউনিট আপনার পক্ষে সবচেয়ে ভাল কাজ করে তা নির্ধারণ করার জন্য আপনার কুলুঙ্গির মধ্যে সর্বদা পরীক্ষা করা উচিত।

আমি কি একটি “ব্লগার” ওয়েবসাইটটি অনুমোদন করতে পারি?

হ্যাঁ! আপনি সাবডোমেন সহ কোনও সাইট নিযুক্ত করার আবেদন করবেন এবং ব্লগারে অ্যাডসেন্সের জন্য অনুমোদিত হবেন। তবে আমি এর বিরুদ্ধে সাবধানতা অবলম্বন করতে পারি।

একটি কাস্টম ডোমেন সেটআপ করতে এবং আপনার নিজস্ব ওয়েবসাইটটি কাস্টমাইজ করার জন্য এটির সামান্য পরিমাণ ব্যয় হয়েছে, যাতে আপনার কেবল “ব্লগার” টাইপ প্ল্যাটফর্মগুলি থেকে দূরে সরে যাওয়া বিবেচনা করা উচিত এবং একটি নামী হোস্টিং সংস্থার সাথে আপনার ওয়েবসাইট হোস্ট করা উচিত।

আমার সমস্ত নতুন সাইট ব্লুহোস্টে হোস্ট করা আছে। এগুলি দ্রুত, প্রভাবিত করা সহজ, স্বল্প ব্যয়বহুল, এবং সেইজন্য গ্রাহক সমর্থন কারোর চেয়ে দ্বিতীয় নয় i আমি কী নীচে নেভিগেশন সম্পর্কে জোর দিতে চাই না একটি পুল ডাউন মেনুতে?
হ্যাঁ. আপনি নিশ্চিত করতে চান যে আপনার ওয়েবসাইটের এমন কোনও অংশ নেই যা আপনার বিজ্ঞাপনগুলিকে প্রসারিত করতে এবং ইচ্ছাকৃত ক্লিকের কারণ হতে পারে। গুগল এটিকে প্রতারণামূলক ক্লিক হিসাবে দেখায়, যা প্রস্তাব দেয় যে এটি আপনার অ্যাডসেন্স অ্যাকাউন্ট নিষিদ্ধ করার কারণ হতে পারে।

আমার বিজ্ঞাপনের স্থানটি খুব আক্রমণাত্মক হওয়ার জন্য অতীতে আমার কাছে তা ঘটেছিল। আপনি আমার পদক্ষেপ অনুসরণ না নিশ্চিত করুন।

আমি কি একটি নির্বাচিত আলেক্সা র্যাঙ্কটি পেতে চাই?
নাহ। যদিও আপনার সাইটের কর্তৃত্ব খুঁজে পাওয়ার জন্য আলেক্সা দরকারী গিজমো হতে পারে, এটি অ্যাডসেন্সের অনুমোদনের সময় আপনি কেবল উদ্বেগের বিষয় হয়ে উঠবেন না।

আবেদন করার জন্য আমি কী ইমেলের ঠিকানাটি ব্যবহার করব?
এটা আসলে কিছু যায় আসে না। আপনি সবসময় অ্যাডসেন্স অনুমোদনের জন্য ব্যবহার করার জন্য প্রতিস্থাপনের জিমেইল ঠিকানার জন্য আবেদন করবেন। আপনার বিজ্ঞাপনগুলি পরিচালনা করার সময় এবং আপনার অ্যাডসেন্স উপার্জনটি পরীক্ষা করার সময় আপনি ইমেল ঠিকানায় লগইন করবেন।

অ্যাডসেন্স আয়ের ক্ষেত্রে কী গঠন করতে পারি?

এটি সম্পূর্ণ কুলুঙ্গি নির্ভর। কিছু কুলুঙ্গি একে অপরকে অর্থ প্রদান করে এবং আপনি আপনার গড় সিপিসিতে ক্লিকের জন্য আরও বেশি অর্থ উপার্জন করতে পারেন (প্রতি ক্লিকের বিজ্ঞাপনদাতার খরচ)। এটি ট্রাফিকের দ্বারাও পৃথক হবে। কিছু লোক অ্যাডসেন্স প্রদর্শন বিজ্ঞাপনগুলি থেকে কঠোরভাবে একটি পূর্ণ-কালীন আয় করে।

আমি কি ওয়ার্ডপ্রেস ব্যবহার করতে পারি?
নাহ। যদিও আমি ওয়ার্ডপ্রেস ব্যবহারের পরামর্শ দিতে চাই কারণ এটি ব্যবহার করা এবং গ্রহণ করা এবং চালানো সহজ। আপনি চান এমন যে কোনও কন্টেন্ট ম্যানেজমেন্ট সিস্টেমটি সত্যই ব্যবহার করবেন তবে ওয়ার্ডপ্রেস অ্যাডসেন্স একীকরণকে বিজোড় এবং সোজা করে তোলে।

আমি কি সমপরিমাণ সময়ে অন্য নগদ অর্থের ব্যবহার করতে পারি?
একেবারে! আপনি কেবল এটি তৈরি করতে চাইবেন যে আপনি আপনার পাঠকদের জন্য কোনও স্প্যামি ব্যবহারকারীর অভিজ্ঞতা সরবরাহ করছেন না। যদি আপনি এমন কোনও পণ্য পেয়ে থাকেন যা আপনি প্রচার করছেন বা অ্যামাজনের মতো অনুমোদিত প্রোগ্রামগুলির মাধ্যমে উপার্জনের অন্য উপায়গুলি ব্যবহার করছেন, তবে উভয়ই ব্যবহার না করার কোনও কারণ নেই।

কোনও অ্যাডসেন্সের বিকল্প?
অ্যাডসেন্স বিকল্প বিভিন্ন আছে। আপনি যদি অবিচল ট্র্যাফিক পেয়ে থাকেন তবে আমি আপনাকে সুপারিশ করব যাতে আপনার বিজ্ঞাপনগুলি পরিচালনা করতে গুগলের সাথে অংশীদার এমন কিছু মিডিয়া অংশীদার চেক করে নিন। সেখানে অবিলম্বে। সংস্থাগুলির বিভিন্ন রয়েছে – বিশেষত অ্যাডথ্রাইভ (100k পেজভিউগুলির প্রয়োজন), মিডিয়া ভাইন (50k পৃষ্ঠাগুলির প্রয়োজন) বা ইজাইক।

এই সংস্থাগুলি আপনার সাইটে বিজ্ঞাপন স্থান বিক্রি করতে গুগল এবং অন্যান্য বিজ্ঞাপন অংশীদারদের সাথে কাজ করে।

এগুলি সাধারণত আরপিএম (প্রতি 1000 ভিজিট) দ্বারা বিতরণ করে এবং নিজেকে অ্যাডসেন্সের মাসিক ভিত্তিতে আরও অর্থ প্রদান করতে দেখেন। খারাপ দিকটি হ’ল আপনার কেবল ট্র্যাফিক ব্যবহার করতে হবে।

প্রতিটি পরিবর্তনের জন্য প্রবেশের প্রয়োজনীয়তার সময়, তাদের মধ্যে বেশ কয়েকটিগুলির প্রয়োগের আগে আপনাকে অ্যাডসেন্সের জন্য অনুমোদিত হওয়া প্রয়োজন require

উপসংহারে

এগুলি সুনির্দিষ্ট পদক্ষেপ যা আমি নিজেকে, আমার ব্যবসায়িক সত্ত্বাগুলি বা গুগল অ্যাডসেন্সকে অনুমোদিত অন্যদের অ্যাকাউন্টগুলিতে অনুরোধ করার জন্য বারবার ব্যবহার করেছি। পৃষ্ঠতলে, তারা মোটামুটি সোজা; তবে আমাকে বিশ্বাস করুন, অনেক লোক কখনও অনুমোদিত হয় না।

এটি বৈকল্পিকের জন্য হতে পারে হীনমন্যতা বিষয়বস্তু থেকে শুরু করে সন্দেহজনক ক্রিয়াকলাপে শুরু করার কারণ। তবে আপনি যদি এখানে বর্ণিত 5 টি পদক্ষেপ অনুসরণ করেন তবে কোনও সমস্যা না নিয়েই আপনাকে অনুমোদন দেওয়া উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *