ফেসবুক বিজ্ঞাপন থেকে আয়

অনলাইন বিজ্ঞাপনের অন্যতম বড় প্ল্যাটফর্ম ফেসবুক। ফেসবুক বিজ্ঞাপনগুলি আরও ভাল আরওআই দেয় এবং সম্ভবত বিজ্ঞাপনদাতাদের মধ্যে অন্যতম জনপ্রিয় বিজ্ঞাপন প্ল্যাটফর্ম। ফেসবুকের বিজ্ঞাপনগুলি বেশিরভাগ ইকমার্স সংস্থাগুলি ব্যবহার করে। ইচ্ছু ডটকমের মতো বড় ইকমার্স জায়ান্টগুলি তাদের পণ্য এবং পরিষেবাদি প্রচারের জন্য কেবল ফেসবুক ব্যবহার করে। আমরা ফেসবুক বিজ্ঞাপনের একটি বিশাল ফ্যান। বিশেষত ইনস্টাগ্রাম এবং শ্রোতাদের নেটওয়ার্কের মতো অন্যান্য প্ল্যাটফর্মগুলিতে তাদের নাগাল। ফেসবুকের সারা বিশ্ব জুড়ে প্রচুর সক্রিয় দর্শক রয়েছে এবং এর জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। জটিল অ্যালগরিদম এবং সহজেই ইন্টারফেসের ব্যবহারের সাথে, ফেসবুক অনলাইন বিজ্ঞাপনদাতাদের জন্য বিজ্ঞাপনকে সহজ এবং দক্ষ করে তুলেছিল।
তাদের শ্রোতাদের অন্তর্দৃষ্টি ব্যবহার করে আপনি আপনার সম্ভাব্য গ্রাহকদের সংকুচিত করতে পারেন এবং বিজ্ঞাপনের মাধ্যমে তত্ক্ষণাত তাদের কাছে পৌঁছাতে পারেন। আপনি ক্রেতা পার্সোনা এবং আগ্রহ ব্যবহার করে একটি কাস্টম শ্রোতা তৈরি করতে পারেন। বয়স, আগ্রহ, ভূগোল এবং আরও অনেকের মতো মানদণ্ড ব্যবহার করে আপনি মূল দর্শকদের লক্ষ্য করতে পারেন।
অন্যান্য বিজ্ঞাপন প্ল্যাটফর্মগুলির সাথে তুলনা করে ফেসবুকের প্রতি ক্লিক (সিপিসি) কম দাম হয়। আমাদের নিজের গ্রাহকদের সাথে এফবি বিজ্ঞাপনগুলি চালানোর সাথে একটি দুর্দান্ত ব্যস্ততা ছিল। এই প্রোগ্রামটি শুরু করার সময়, বিজ্ঞাপনগুলি পরীক্ষা করতে, এবং চিত্র বা ভিডিওতে ফোকাস করে সিপিএম মডেল ব্যবহার করুন। অনেক ভাল ফলাফল পেতে এবং আমাদের জন্য কী কাজ করছে সে সম্পর্কে অন্তর্দৃষ্টি দেওয়ার জন্য এ / বি পরীক্ষার ব্যবহার। বিভিন্ন চিত্র পরীক্ষা করে আমাদের প্রচারণায় সবচেয়ে বেশি প্রভাব পড়ে।

এগুলি হ’ল ফেসবুক বিজ্ঞাপনগুলি ব্যবহারের কিছু সুবিধা। তবে ফেসবুক বিজ্ঞাপন ব্যবহারের সেরা অংশটি হ’ল ‘কুপন কোডগুলি’। ফেসবুক তাদের বিজ্ঞাপনদাতাকে প্রশংসা হিসাবে এবং তাদের নিযুক্ত রাখতে একটি কুপন সরবরাহ করে। আপনি যদি ক্রমাগত ফেসবুক বিজ্ঞাপনগুলি চালিয়ে যান তবে আপনি কিছু আশ্চর্যজনক কুপন এবং ছাড় পাবেন। প্রতিমাসে তারা তাদের বিজ্ঞাপনদাতাদের বিনামূল্যে কুপন দেয় যা তাদের ব্যবসা বৃদ্ধিতে সহায়তা করে। কুপনের পরিমাণ আপনার ফেসবুকের মোট ব্যয়ের উপর নির্ভর করে ব্যবসায় থেকে ব্যবসায় পরিবর্তিত হয়। তারা প্রথম বারের বিজ্ঞাপনদাতাদের শুরু করার জন্য কুপন দেয়। আপনি যদি এখনও আপনার কুপনটি খালাস না করে থাকেন তবে তা নিশ্চিত করে নিশ্চিত করুন এবং ফেসবুক কুপনের পুরো সুবিধা নিন।
আমরা আমাদের অর্থের বেশিরভাগ অর্থ ফেসবুক বিজ্ঞাপনগুলিতে ব্যয় করার সাথে সাথে আমরা খুব ঘন ঘন কুপন পাই। হাইলাইটস ফেসবুক বিজ্ঞাপন | অনলাইন বিজ্ঞাপন ফেসবুকে ফেসবুক বিজ্ঞাপনের প্রকার কীভাবে ফেসবুক বিজ্ঞাপনের কুপন ক্রেডিট পাবেন ৪. ফেসবুক অ্যাড কুপন কিনুন ফেসবুক 2021 বিজ্ঞাপনের জন্য কুপন কোড ফেসবুক বিজ্ঞাপন | অনলাইন বিজ্ঞাপন ফেসবুকে ফেসবুক মার্কেটপ্লেস অন্যতম বৃহত্তম অনলাইন বিজ্ঞাপন প্ল্যাটফর্ম যা ফেসবুক বিজ্ঞাপন পরিচালকদের লক্ষ্যবস্তু বিজ্ঞাপন প্রচারের মাধ্যমে পণ্য এবং পরিষেবাদি প্রচার করতে ব্যবহার করে। ফেসবুক বিজ্ঞাপনের সাহায্যে আপনি ফেসবুক ব্যবহারকারীর বয়স, আয়, ভূগোল, শিক্ষা, আগ্রহ এবং অবস্থানের উপর ভিত্তি করে লক্ষ্যযুক্ত বিজ্ঞাপন প্রচারের মাধ্যমে মানুষের নির্দিষ্ট জনসংখ্যায় পৌঁছাতে পারেন। ফেসবুক মার্কেটপ্লেস সম্ভাব্য গ্রাহকদের সাথে সংযোগ স্থাপন এবং সরাসরি তাদের সাথে যোগাযোগ করার জন্য ছোট ব্যবসাগুলিকে একটি অনলাইন প্ল্যাটফর্ম সরবরাহ করেছে। আজকাল প্রায় সকল ব্যবসায় তাদের ব্যবসা, ব্র্যান্ড পরিষেবা এবং পণ্য প্রচারের জন্য ফেসবুক বিজ্ঞাপনগুলি ব্যবহার করে। ফেসবুক মার্কেটপ্লেস ডিজিটাল বিপণনকারী এবং অনলাইন ব্যবসায়ের জন্য দুর্দান্ত বিপণনের সরঞ্জাম সরবরাহ করে।
ফেসবুক বিজ্ঞাপনের প্রকার ফেসবুকের বিভিন্ন ধরণের বিজ্ঞাপন রয়েছে যা ব্যবহারকারীরা তাদের পণ্য প্রচার করতে ব্যবহার করতে পারেন। আপনার বিজ্ঞাপনের ফর্ম্যাটটি আপনার বিজ্ঞাপন প্রচারের উদ্দেশ্য এবং আপনি কীভাবে আপনার গ্রাহকদের কাছে পৌঁছাতে চান তার উপর নির্ভর করবে। যে কোনও ব্যবসায়কে সবচেয়ে কার্যকর ফলাফল দেওয়ার জন্য বিজ্ঞাপনগুলি প্রচার করতে ফেসবুকের বেশ কয়েকটি প্ল্যাটফর্ম রয়েছে। আপনার পছন্দ অনুসারে আপনার ফেসবুক বিজ্ঞাপনটি ফেসবুক, ইনস্টাগ্রাম, ম্যাসেঞ্জার, শ্রোতাদের নেটওয়ার্কে উপস্থিত হতে পারে। আপনার বিজ্ঞাপন প্রচার তৈরি করতে আপনি এখানে বিজ্ঞাপনের ফর্ম্যাটটি ব্যবহার করতে পারেন – চিত্র বিজ্ঞাপন: চিত্র বিজ্ঞাপন বেশিরভাগ পণ্য, পরিষেবা বা ব্র্যান্ডের প্রচার করতে ব্যবহৃত হয়। ভিডিও বিজ্ঞাপনগুলি: ভিডিও বিজ্ঞাপনগুলি আরও বেশি আকর্ষণীয় হওয়ার জন্য আরও মনোযোগ পেতে তৈরি করা হয়। এটি আপনার শ্রোতাদের কাছে গল্প বলার একটি উপায়। ক্যারোসেল বিজ্ঞাপনগুলি: ক্যারোসেল বিজ্ঞাপনগুলি একটি একক বিজ্ঞাপন ব্যবহার করে পণ্যগুলির সেটকে প্রচার করতে ব্যবহৃত হয়। ক্যারোসেল বিজ্ঞাপনগুলি 10 টি পর্যন্ত ভিডিও এবং চিত্র প্রদর্শন করতে পারে। তাত্ক্ষণিক অভিজ্ঞতা: তাত্ক্ষণিক অভিজ্ঞতা হ’ল একটি পূর্ণ-স্ক্রিন অভিজ্ঞতা যা কোনও মোবাইল ডিভাইসে আপনার বিজ্ঞাপন ট্যাপ করার পরে খোলে। সংগ্রহ: সংগ্রহের ফর্ম্যাটটিতে একাধিক পণ্য রয়েছে এবং যখন কেউ আপনার বিজ্ঞাপনের সাথে যোগাযোগ করে তা তাত্ক্ষণিক অভিজ্ঞতা হিসাবে খোলে op কীভাবে ফেসবুক বিজ্ঞাপনের কুপন ক্রেডিট পাবেন আপনি আপনার পণ্য এবং পরিষেবাদি প্রচার করতে ফেসবুক বিজ্ঞাপনের কুপন পেতে পারেন এমন অনেকগুলি উপায় রয়েছে। 1. ফেসবুক থেকে সরাসরি বিজ্ঞাপন ক্রেডিট ফেসবুকের প্রচার কোড পাওয়ার সহজতম উপায় হ’ল আপনার শ্রোতাদের সাথে জড়িত। আপনি যখন আপনার এফবি ব্যবসায়িক পৃষ্ঠা আপডেট করে রাখেন এবং বিজ্ঞাপনের মাধ্যমে আপনার শ্রোতাদের সাথে ইন্টারঅ্যাক্ট করেন আপনি একটি কুপন কোড ফর্ম ফেসবুক পাবেন। ফেসবুক ফেসবুক ব্যবসায়িক পৃষ্ঠা পরিচালকদের বিনামূল্যে ফেসবুক বিজ্ঞাপনের ক্রেডিট অফার করে, যাতে আপনি তাদের বিজ্ঞাপন চেষ্টা করতে পারেন। ফেসবুক প্রায়শই তাদের নিয়মিত ব্যবহারকারীদের বিনামূল্যে ফেসবুক বিজ্ঞাপনের ক্রেডিট ব্যবহারের জন্য অফার করে। যদি আপনি ফেসবুক বিজ্ঞাপনগুলিতে প্রতি মাসে 200 মার্কিন ডলারের বেশি ব্যয় করেন তবে আপনি ফেসবুক কুপন পাবেন। আপনাকে যা করতে হবে তা হ’ল একটি ফেসবুক বিজ্ঞাপন প্রচার এবং এটি একটি খসড়া হিসাবে সংরক্ষণ করা। আপনার ব্যবসায়ের পৃষ্ঠায় নতুন পোস্ট পোস্ট করা এবং ব্যবহারকারীদের সাথে জড়িত রাখুন। এক সপ্তাহ পরে আপনি ফেসবুক থেকে আপনার পোস্টগুলির একটির প্রচারের জন্য একটি ফ্রি কুপন কোড ব্যবহার করার জন্য একটি বিজ্ঞপ্তি পাবেন।
২. নিয়মিত বিজ্ঞাপন তৈরি করুন নিয়মিত ফেসবুক বিজ্ঞাপন ব্যবহারকারীরা যারা ফেসবুক বিজ্ঞাপনে প্রচুর অর্থ ব্যয় করেন। আপনি যদি কোনও ফেসবুক বিজ্ঞাপনদাতা হন এবং নিয়মিত FB বিজ্ঞাপন তৈরি করেন তবে ফ্রি ফেসবুক কুপন কোড পাবেন get ৩. ফ্রি বিজ্ঞাপনের কুপন কোডগুলি পেতে ফেসবুক জরিপটি নিন ফেসবুক প্রায়শই তাদের ব্যবহারকারীদের বুঝতে এবং সমস্যাগুলি বিশ্লেষণের জন্য সমীক্ষা চালায়। ফেসবুক সমীক্ষাও ব্যবসায়ের মালিকদের পণ্যটি আরও ভালভাবে বুঝতে সহায়তা করে। জরিপে অংশ নেওয়া লোকেরা বিনামূল্যে ফেসবুক বিজ্ঞাপন কুপন দিয়ে পুরস্কৃত হয়। আপনাকে যা যা করতে হবে তা হ’ল সেই সমীক্ষায় অংশ নেওয়া এবং প্রদত্ত সমস্ত কাজ সম্পূর্ণ করতে complete জরিপের সমস্ত প্রশ্নের উত্তর দেওয়ার পরে আপনি বিনামূল্যে ফেসবুক কুপন কোড বা বিনামূল্যে বিজ্ঞাপনের ক্রেডিট পাবেন। ৪. ফেসবুক অ্যাড কুপন কিনুন আপনি তৃতীয় পক্ষের সাইট বা ফাইভার থেকে ফেসবুক বিজ্ঞাপনের কুপনও কিনতে পারেন। কিছু ওয়েবসাইট তাদের মূল্যের কম দামে এফবি বিজ্ঞাপন কুপন বিক্রি করে। আপনি ফেসবুকে কুপন কোডগুলি বিক্রি করে এমন জিগ অনলাইনে খুঁজে পেতে পারেন। কিছু ওয়েবসাইট একটি সক্রিয় ফেসবুক কুপন কোড সরবরাহ করে।
ফেসবুক 2021 বিজ্ঞাপনের জন্য কুপন কোড 2021 এ আপনি আপনার ফেসবুক বিজ্ঞাপনের জন্য ব্যবহার করতে পারেন এমন কয়েকটি কুপন কোড রয়েছে a আপনি যখন কোনও নির্দিষ্ট প্রান্ত পেরিয়ে যান কেবল তখনই এই কুপন কোডগুলি ব্যবহার করতে পারেন। এই কুপন কোডগুলি ব্যবহার করতে আপনাকে নিয়মিত ফেসবুক বিজ্ঞাপনদাতা হতে হবে। আপনি এই কুপন কোডগুলি মাপদণ্ডটি পূরণ করার পরে পুনরায় ছাড়তে পারেন। আপডেট: এর মধ্যে কয়েকটি কোড আর কিছু অঞ্চলে ব্যবহার করা হয় না। E 150 কুপন মুক্ত করুন – আপনি যদি ইতিমধ্যে বিজ্ঞাপনে 200 ডলারের বেশি ব্যয় করেছেন তবে একবার ব্যবহার করুন। রিডিম করুন $ 125 কুপন – আপনি যদি এক সপ্তাহে 45 ডলারের বেশি ব্যয় করেন তবে কুপন ব্যবহার করা যেতে পারে E 50 কুপন মুক্ত করুন – স্টার্টার কুপন E 30 কুপন মুক্ত করুন – কেবল পৃষ্ঠা পছন্দগুলির জন্য ব্যবহার করা যেতে পারে এ / বি পরীক্ষার কুপন – ডায়নামিক ফেসবুক বিজ্ঞাপনগুলির জন্য ব্যবহার তাত্ক্ষণিক ক্রেডিট – 40 ডলার ক্রেডিট যখন আপনি আপনার বর্তমান ব্যালেন্স প্রদান করেন উপহার ক্রেডিট – আপনার প্রথম ফেসবুক বিজ্ঞাপনগুলির জন্য $ 25 ক্রেডিট ইন্সটা অভিজ্ঞতা – ইনস্টাগ্রামের জন্য 30 ডলার ক্রেডিট আপনি একবারে কেবল একটি কুপন ব্যবহার করতে পারেন। নিশ্চিত হয়ে নিন যে আপনি উপলব্ধ সমস্ত কুপন ব্যবহার করছেন এবং বিজ্ঞাপনে আপনার অর্থ সঞ্চয় করবেন। আরও ভাল বোঝার জন্য, ফেসবুক বিজ্ঞাপনের জন্য আমাদের চূড়ান্ত গাইডটি পড়ুন। এটি অবশ্যই আপনাকে একটি শ্রোতা প্রোফাইল তৈরি করতে এবং আপনার ব্যবসায়ের জন্য দর্শকদের সন্ধান করতে সহায়তা করবে। এখানে কিছু টিপস রয়েছে: যদি আপনি কেবল আপনার ব্যবসা শুরু করে থাকেন তবে কিছু প্রাথমিক পৃষ্ঠা পছন্দ করার জন্য মুক্ত $ 30 কুপনটি ব্যবহার নিশ্চিত করুন। এটি আপনার পৃষ্ঠাটিকে আপনার লক্ষ্যযুক্ত দর্শকদের কাছে আরও দৃশ্যমান হতে সহায়তা করবে এবং এটি আপনার ফেসবুক ব্যবসায়িক পৃষ্ঠার বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি করবে। আপনি যদি কোনও পৃষ্ঠাতে যান এবং আপনি একটি বিশাল শ্রোতা দেখতে পান তবে এটি একটি কম সংখ্যক পছন্দযুক্ত পৃষ্ঠার চেয়ে অনেক বেশি ওজন বহন করে। আরও ভাল ফলাফলের জন্য ডায়নামিক বিজ্ঞাপনগুলি ব্যবহার করে দেখুন। এটি আপনাকে আপনার শ্রোতাদের সম্পর্কে অন্তর্দৃষ্টি তৈরি করতে সহায়তা করে। আপনি যদি কোনও ওয়েবসাইট চালাচ্ছেন তবে ফেসবুক পিক্সেল ব্যবহার নিশ্চিত করুন। পিক্সেল ইনস্টল না করে, আপনার বিজ্ঞাপনগুলি ক্লিকের পরে আপনার সাইটে ব্যবহারকারী ক্রিয়াকলাপের গভীরতা দেখতে সক্ষম হবে না। একবার আপনি ফেসবুক পিক্সেল ইনস্টল করার পরে আপনি আপনার ওয়েবসাইটে আরও ভাল ফলাফল এবং আরও জৈব ট্রাফিক দেখতে শুরু করবেন। দ্রষ্টব্য: শর্ত ও অবস্থানের কারণে ফেসবুকের কয়েকটি কুপন কোড আপনার পক্ষে কাজ করতে পারে না। আপনার জন্য কোনটি কাজ করছে তা দেখতে প্রতিটি কুপন কোডটি সেই অনুযায়ী চেষ্টা করে দেখুন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *